1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
শনিবার, ০৬ জুন ২০২০, ০৬:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধনমন্ত্রীর কাছে করোনা টেস্ট উখিয়াতে আলাদা ল্যাব স্থাপনের অনুরোধ করেছেন এমপি শাহীন-বদি  কক্সবাজার পৌরসভা লক ডাউন– জেলা প্রশাসনের নির্দেশনা! দেশে আরও ১১ জনপ্রতিনিধি বরখাস্ত টেকনাফ পৌর এলাকার ২৬০ জেলে পরিবারের মাঝে ৫৬ কেজি করে চাল বিতরণ! শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলা রাখার অনুমতি দিয়েছে সরকার মেয়র মুজিবুর রহমানের জন‍্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আবু ছৈয়দ মেম্বার মেয়র মুজিবুর রহমানের জন‍্য টেকনাফ পৌরবাসীর কাছে দোয়া চেয়েছেন মেয়র হাজ্বী মোঃ ইসলাম ছেলের শিক্ষা খরচের নামে ১৩২ কোটি টাকা বিদেশে পাঠিয়েছেন মাহি বি চৌধুরী! প্রিয় উখিয়া টেকনাফবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি এডঃ জহিরুল ইসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি’র শোক!

একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছি, তাতে কী?

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০১৯
  • ৩১৪ নিউজটি পড়া হয়েছে

বলিউডের ছবি ‘জুলি -২’ এর অভিনয় দিয়েই আলোচনায় আসেন অভিনেত্রী লক্ষী রায়। এরপর থেকেই শুরু হয় তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা। ‘জুলি -২’-তে নগ্ন হয়ে ক্যামরার সামনে হাজির হন এই অভিনেত্রী। আর কয়েকটি দৃশ্যে তাকে বিছানায় দেখা গিয়েছে রগরগে অবতারে। এমন দৃশ্যই তাকে এনে দিয়েছে সাহসী অভিনেত্রীর তকমা। তবে তকমা পেলেও তাকে নিয়ে সমালোচনা কিন্তু শেষ হয়নি। আর তাই খোলামেলা অভিনয়ের পাশাপাশি খোলামেলা বক্তব্যেও বেশ পটু এই অভিনেত্রী।

সম্প্রতি একাধিক পুরুষের সঙ্গে সম্পর্ক নিয়ে বেশ কড়া ভাষাতেই সমালোচনার জবাব দিয়ে তিনি জানান, বেশ কিছুদিন হলো নিন্দুকরা তাকে ছোট করার চেষ্টা করছে। একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছি বলে মন্তব্য করেছে অনেকেই।

এইসব মন্তব্যের পর লক্ষী জানান, ‘আমি একাধিক পুরুষের সঙ্গে অনেকবার শারীরিক সম্পর্কে জড়িয়েছি। তাতে কী হয়েছে? আমার জীবন নিয়ে লোকজনের এত আগ্রহ কেন? আমি শিল্পী, আমার শিল্পটাকেই প্রাধান্য দেওয়া উচিত। ব্যক্তিজীবন নিয়ে কারো নাক না গলানোই ভাল।’

একাধিক পুরুষের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছি, তাতে কী?

এ সময় তিনি বলেন, ‘এরপরও কেউ তার জীবন নিয়ে কলঙ্ক রটানোর চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

নিউজটি শেয়ার করুন..

Comments are closed.

এ জাতীয় আরো খবর..