1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
শনিবার, ০৬ জুন ২০২০, ০৬:১২ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধনমন্ত্রীর কাছে করোনা টেস্ট উখিয়াতে আলাদা ল্যাব স্থাপনের অনুরোধ করেছেন এমপি শাহীন-বদি  কক্সবাজার পৌরসভা লক ডাউন– জেলা প্রশাসনের নির্দেশনা! দেশে আরও ১১ জনপ্রতিনিধি বরখাস্ত টেকনাফ পৌর এলাকার ২৬০ জেলে পরিবারের মাঝে ৫৬ কেজি করে চাল বিতরণ! শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলা রাখার অনুমতি দিয়েছে সরকার মেয়র মুজিবুর রহমানের জন‍্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আবু ছৈয়দ মেম্বার মেয়র মুজিবুর রহমানের জন‍্য টেকনাফ পৌরবাসীর কাছে দোয়া চেয়েছেন মেয়র হাজ্বী মোঃ ইসলাম ছেলের শিক্ষা খরচের নামে ১৩২ কোটি টাকা বিদেশে পাঠিয়েছেন মাহি বি চৌধুরী! প্রিয় উখিয়া টেকনাফবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি এডঃ জহিরুল ইসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি’র শোক!

নিজের বিপরীতে যে নাইকাকে চান সালমান

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০১৯
  • ২৮০ নিউজটি পড়া হয়েছে

সঞ্জয় লীলা ভন্সালীর সঙ্গে প্রায় বিশ বছর পরে জুটি বাঁধছে চলেছেন সালমান খান। তবে সেই ছবির নায়িকা কে হবেন, তা নিয়ে চলছে জল্পনা। শোনা যাচ্ছে, সালমান তার বিপরীতে ক্যাটরিনা কাইফকেই চান। সেই সঙ্গে পরিচালককে সে বিষয়ে প্রভাবিত করছেন তিনি। যদিও সঞ্জয়ের পছন্দের তালিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন বা প্রিয়ঙ্কা চোপড়া।

এর আগে যখন সালমান ‘বাজিরাও মস্তানি’ করবেন বলে ঠিক হয়েছিল। তখনও ক্যাটরিনাকে একটি চরিত্রের জন্য অডিশন দিতে বাধ্য করেছিলেন সালমান। তবে রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন সঞ্জয়ের নজরে থাকায় হিসেব সব পাল্টে যায়।

নিউজটি শেয়ার করুন..

Comments are closed.

এ জাতীয় আরো খবর..