1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
শনিবার, ০৬ জুন ২০২০, ০৭:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধনমন্ত্রীর কাছে করোনা টেস্ট উখিয়াতে আলাদা ল্যাব স্থাপনের অনুরোধ করেছেন এমপি শাহীন-বদি  কক্সবাজার পৌরসভা লক ডাউন– জেলা প্রশাসনের নির্দেশনা! দেশে আরও ১১ জনপ্রতিনিধি বরখাস্ত টেকনাফ পৌর এলাকার ২৬০ জেলে পরিবারের মাঝে ৫৬ কেজি করে চাল বিতরণ! শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলা রাখার অনুমতি দিয়েছে সরকার মেয়র মুজিবুর রহমানের জন‍্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আবু ছৈয়দ মেম্বার মেয়র মুজিবুর রহমানের জন‍্য টেকনাফ পৌরবাসীর কাছে দোয়া চেয়েছেন মেয়র হাজ্বী মোঃ ইসলাম ছেলের শিক্ষা খরচের নামে ১৩২ কোটি টাকা বিদেশে পাঠিয়েছেন মাহি বি চৌধুরী! প্রিয় উখিয়া টেকনাফবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি এডঃ জহিরুল ইসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি’র শোক!

বিশ্বকাপ জয়ী তিন তারকাকে বাদ দিলেন জার্মানির কোচ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০১৯
  • ২৯৩ নিউজটি পড়া হয়েছে

চমক দেখালেন জার্মানির হেড কোচ জোয়াকিম লো। ২০১৪ বিশ্বকাপ জয়ের তিন নায়ককে তার পরিকল্পনা থেকে ছেঁটে ফেললেন তিনি। মঙ্গলবার তার এই মন্তব্যে রীতিমতো চমকে গিয়েছে ফুটবল বিশ্ব।

তিনি জানান, তার পরিকল্পনায় আর নেই ম্যাটস হামেলস, জেরম বোয়েতাং ও থমাস মুলার। বায়ার্ন মিউনিখের তিন তারকাকেই একসঙ্গে ছেঁটে ফেলার কথা বলেই ফেললেন তিনি। মঙ্গলবার তিনি উলফসবার্গে সার্বিয়ার বিরুদ্ধে ফ্রেন্ডলি ম্যাচের দল ঘোষণা করেন। এবং নেদারল্যান্ডসের বিরুদ্ধে ২৪ মার্চ ২০২০ নিউরো কাপের যোগ্যতা নির্ণায়ক ম্যাচেরও।

বাতিল তিন প্লেয়ারের মধ্যে হামেলস ও বোয়েতাং ৩০ বছর ছুঁয়েছে। মুলারের বয়স ২৯। ২০১৪ বিশ্বকাপে তিন সেরা নাম ই তিনজন। গত বছর বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই ছিটকে গিয়েছিল জার্মানি। রাশিয়ায় এই তিন তারকার সেই পারফর্মেন্সও পাওয়া যায়নি।

লো বলেন, ‘২০১৯ জার্মান ফুটবল দলের জন্য নতুন শুরুর বছর। আমার জন্য এটা গুরুত্বপূর্ণ নিজের চিন্তা-ভাবনাটা প্লেয়ার ও বায়ার্ন মিউনিখের ম্যানেজারকে জানানো।’

৫৯ বছরের লোর হাত ধরেই ২০১৪ বিশ্বকাপ এসেছিল ব্রাজিল থেকে জার্মানির ঘরে। তিনি তার তিন তারকাকে ধন্যবাদ জানাতে ভোলেননি। তিনি বলেন, ‘ম্যাটস, জেরম ও থমাসকে ধন্যবাদ একসঙ্গে অসাধারণ পারফর্মেন্স, সাফল্য ও অনবদ্য কিছু বছর কাটানোর জন্য।’

গত বছর সামি খেদিরাকে বাদ দিয়েছিলেন তিনি। তার সামনে এখন নতুন দলের হাতছানি। ইয়ং ন্যাশনাল টিং বানাতে চাইছেন তিনি ২০২০ ইউরো কাপের আগে। এবং তাদের সম্পূর্ণ সুযোগ দিতে চাইছেন নিজেদের তৈরি করে নেওয়ার জন্য। এবং যাতে তারা দায়িত্ব তুলে নিতে পারে তাদের কাঁধে।

জার্মান ফুটবল অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট রেনহার্ড গ্রিন্ডেল বলেন, ‘২০২০ ইউরো কাপের যোগ্যতা অর্জনের জন্য জাতীয় দলে যে পরিবর্তনের কথা ভাবা হচ্ছে তাকে আমি স্বাগত জানাচ্ছি।’

নিউজটি শেয়ার করুন..

Comments are closed.

এ জাতীয় আরো খবর..