1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:২৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফ পৌরসভার নির্মাণাধীন ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শন করেন : মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম টেকনাফে স্বামীর হাতে স্ত্রী খুন টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও নগদ টাকাসহ ৩জন আটক টেকনাফে ভাইয়ের হাতে বোন খুন শিক্ষককে দেখেই পা ছুঁয়ে সালাম করলেন তথ্যমন্ত্রী সাবেক শিল্প প্রতিমন্ত্রীসহ দুদকের জালে ৮ এমপি আগামী নির্বাচনে প্রমাণ হবে চকরিয়া পৌরসভার মাটি শেখ হাসিনার ঘাঁটি- মেয়র আলমগীর চৌধুরী টেকনাফ প্রেসক্লাবের জরুরী সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত শহীদ পরিবার নিয়ে বক্তব্যের বিভ্রান্তি অপসারণ করলেন হামিদুল হক চৌধুরী নুরুল হুদা আহবায়ক ও আনিস সদস্য সচিব – ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রদলের কমিটি অনুমোদন

স্টেডিয়ামে নিজের নামে স্ট্যান্ড উদ্বোধনের প্রস্তাব প্রত্যাখ্যান করলেন ধোনি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০১৯
  • ৩৯৭ নিউজটি পড়া হয়েছে

রাঁচিতে ঝাড়খণ্ড ক্রিকেট সংস্থার স্টেডিয়ামে নিজের নামে স্ট্যান্ড উদ্বোধনের প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন ভারতীয় দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। শুক্রবার এখানেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের তৃতীয় একদিনের ম্যাচ। যা চিহ্নিত হচ্ছে ঘরের মাঠে এমএসডির বিদায়ী ম্যাচ হিসেবে। ২–০ এগিয়ে থাকা টিম ইন্ডিয়ার কাছে এই ম্যাচ জিতলে সিরিজ জয়ের হাতছানি থাকছে।

রাঁচিতেই বেড়ে উঠেছেন ধোনি। এই শহর দেখেছে তার ক্রিকেট জীবনের গলি থেকে রাজপথে উত্তরণের রূপকথার কাহিনী। ছোট্ট একটা শহর থেকে উঠে এসে ভারতীয় ক্রিকেটের সফলতম অধিনায়ক হয়ে উঠেছেন তিনি। সেই অবিস্মরণীয় সফরকে সম্মান জানাতেই ঝাড়খণ্ড ক্রিকেট সংস্থার এই ভাবনা।

২০১৭ সালের ১৮ আগস্ট সংস্থার শেষ বার্ষিক সাধারণ সভায় স্টেডিয়ামের সাউথ স্ট্যান্ড তার নামে করার সিদ্ধান্ত নেওয়া হয়। ঠিক হয়েছিল, নর্থ স্ট্যান্ড হবে কর্মকর্তা অমিতাভ চৌধুরীর নামে। সাউথ স্ট্যান্ড ধোনির নামে করার উদ্দেশ্য ছিল ড্রেসিংরুমের দিকে যারা বসে থাকবেন, তারা সামনে তাকিয়ে যেন এমএস ধোনি প্যাভিলিয়ন দেখতে পান। সেইভাবেই চলেছে কাজ। তা শেষও হয়েছে। দরকার ছিল আনুষ্ঠানিক উদ্বোধনের। সেই প্রস্তাবই দেওয়া হয়েছিল ধোনিকে।

ঝাড়খণ্ড ক্রিকেট সংস্থার সচিব দেবাশিস চক্রবর্তী বলেছেন, ‘‌আমরা চেয়েছিলাম ৮ মার্চ ম্যাচের দিন ওই স্ট্যান্ডের উদ্বোধন হোক। তার জন্য ধোনিকে যখন বলা হল, ও বলল, ‘দাদা, আমি তো এরই অংশ। ঘরের ছেলে নিজের ঘরে আর কী উদ্বোধন করবে?’ ওর ওই কথাই বোঝায় মানুষ হিসেবে ধোনি কত বড়।’‌ ধোনি নিজে উদ্বোধন করতে না চাইলেও স্টেডিয়ামের ওই অংশে তার নাম লেখা হয়েই গিয়েছে। যা দেখাও যাচ্ছে।

শুক্রবারই হয়ত রাঁচিতে শেষবার টিম ইন্ডিয়ার জার্সিতে দেখা যাবে ধোনিকে। টেস্ট ক্রিকেট থেকে আগেই অবসর নিয়েছেন তিনি। টি-টুয়েন্টি আর নেই বিশ্বকাপের আগে। আর বিশ্বকাপের পর ওয়ানডে ক্রিকেট তিনি খেলবেন কিনা, তা নিয়ে থাকছে সংশয়।

নিউজটি শেয়ার করুন..

Comments are closed.

এ জাতীয় আরো খবর..