1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
শনিবার, ০৬ জুন ২০২০, ০৭:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধনমন্ত্রীর কাছে করোনা টেস্ট উখিয়াতে আলাদা ল্যাব স্থাপনের অনুরোধ করেছেন এমপি শাহীন-বদি  কক্সবাজার পৌরসভা লক ডাউন– জেলা প্রশাসনের নির্দেশনা! দেশে আরও ১১ জনপ্রতিনিধি বরখাস্ত টেকনাফ পৌর এলাকার ২৬০ জেলে পরিবারের মাঝে ৫৬ কেজি করে চাল বিতরণ! শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলা রাখার অনুমতি দিয়েছে সরকার মেয়র মুজিবুর রহমানের জন‍্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আবু ছৈয়দ মেম্বার মেয়র মুজিবুর রহমানের জন‍্য টেকনাফ পৌরবাসীর কাছে দোয়া চেয়েছেন মেয়র হাজ্বী মোঃ ইসলাম ছেলের শিক্ষা খরচের নামে ১৩২ কোটি টাকা বিদেশে পাঠিয়েছেন মাহি বি চৌধুরী! প্রিয় উখিয়া টেকনাফবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি এডঃ জহিরুল ইসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি’র শোক!

জয়নাল হাজারীকে চিকিৎসার জন্য ৪০ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

  • আপডেট টাইম শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৮১ নিউজটি পড়া হয়েছে

নিউজ ডেস্ক ::ফেনী’র রাজপথ কাপানো আওয়ামীলীগ নেতা সাবেক সংসদ সদস্য জয়নাল হাজারীকে চিকিৎসা খরচ বাবত ৪০ লাখ টাকা অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার সন্ধ্যা ৭টায় তিনি গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন। এ সময় তার শারীরিক অবস্থার বিষয়ে জানতে চান প্রধানমন্ত্রী এবং ভালোভাবে চিকিৎসা করার পরামর্শ দেন। পরে তিনি জয়নাল হাজারীকে ৪০ লাখ টাকার অনুদানের চেক হস্তান্তর করেন। চিকিৎসার জন্য তাকে এ অর্থ দেওয়া হয়েছে বলে জানা যায়।

অনুদানের এ চেক হস্তান্তরের সময়  উপস্থিত ছিলেন জাহাঙ্গীর কবির নানক, মীর্জা আজম, উপমন্ত্রী এনামুল হক শামীম, বাহাউদ্দিন নাসিম, পঙ্কজদেবনাথ এমপিসহ  আওয়ামী লীগের নেতারা।

জয়নাল হাজারীর সহকারী হিসেবে উপস্থিত ছিলেন দেওয়ান রোছি ও দেবব্রত বৈদ্য।

নিউজটি শেয়ার করুন..

Comments are closed.

এ জাতীয় আরো খবর..