1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
শনিবার, ০৬ জুন ২০২০, ০৭:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধনমন্ত্রীর কাছে করোনা টেস্ট উখিয়াতে আলাদা ল্যাব স্থাপনের অনুরোধ করেছেন এমপি শাহীন-বদি  কক্সবাজার পৌরসভা লক ডাউন– জেলা প্রশাসনের নির্দেশনা! দেশে আরও ১১ জনপ্রতিনিধি বরখাস্ত টেকনাফ পৌর এলাকার ২৬০ জেলে পরিবারের মাঝে ৫৬ কেজি করে চাল বিতরণ! শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলা রাখার অনুমতি দিয়েছে সরকার মেয়র মুজিবুর রহমানের জন‍্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আবু ছৈয়দ মেম্বার মেয়র মুজিবুর রহমানের জন‍্য টেকনাফ পৌরবাসীর কাছে দোয়া চেয়েছেন মেয়র হাজ্বী মোঃ ইসলাম ছেলের শিক্ষা খরচের নামে ১৩২ কোটি টাকা বিদেশে পাঠিয়েছেন মাহি বি চৌধুরী! প্রিয় উখিয়া টেকনাফবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি এডঃ জহিরুল ইসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি’র শোক!

ওবায়দুল কাদেরকে ফোন দিলেন মির্জা ফখরুল

  • আপডেট টাইম শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৮১ নিউজটি পড়া হয়েছে

একাত্তরের কক্সবাজার ডেক্স ::: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গুরুতর অসুস্থতার বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করতে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে টেলিফোন করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ওবায়দুল কাদের এই তথ্য জানান।

এ সময় কাদের বলেন, “বেগম জিয়ার মুক্তির বিষয়ে এখনো লিখিতভাবে বিএনপি কিংবা খালেদা জিয়ার পরিবারের পক্ষ থেকে কোনো আবেদন করা হয়নি। এটা রাজনৈতিক মামলা হলে সরকারের বিষয় ছিল। যেহেতু দুর্নীতির মামলা সেহেতু এটা আদালতের বিষয়।”

তিনি জানান, প্যারোলে মুক্তির বিষয়ে বেগম জিয়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আবেদন করতে পারেন।

ওবায়দুল কাদের বলেন, ‘বেগম জিয়ার শারীরিক অবস্থার অবনতি হলে সরকার তার প্রতি অমানবিক আচরণ করতে পারে না। তার চিকিৎসার ব্যাপারটি সরকারের সুনজরে আছে।’

তিনি বলেন, ‘একটা বিষয় হচ্ছে, তার (খালেদা জিয়া) শারীরিক অবস্থার বিষয়টা তার দলের লোকেরা যেভাবে বলে, চিকিৎসকরা কিন্তু সেভাবে বলছে না। চিকিৎসকরা তাদের নিজস্ব রিপোর্ট দেবে, না দলের লোকদের কথায় রিপোর্ট দেবে?’

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..