1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
শনিবার, ০৬ জুন ২০২০, ০৮:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধনমন্ত্রীর কাছে করোনা টেস্ট উখিয়াতে আলাদা ল্যাব স্থাপনের অনুরোধ করেছেন এমপি শাহীন-বদি  কক্সবাজার পৌরসভা লক ডাউন– জেলা প্রশাসনের নির্দেশনা! দেশে আরও ১১ জনপ্রতিনিধি বরখাস্ত টেকনাফ পৌর এলাকার ২৬০ জেলে পরিবারের মাঝে ৫৬ কেজি করে চাল বিতরণ! শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলা রাখার অনুমতি দিয়েছে সরকার মেয়র মুজিবুর রহমানের জন‍্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আবু ছৈয়দ মেম্বার মেয়র মুজিবুর রহমানের জন‍্য টেকনাফ পৌরবাসীর কাছে দোয়া চেয়েছেন মেয়র হাজ্বী মোঃ ইসলাম ছেলের শিক্ষা খরচের নামে ১৩২ কোটি টাকা বিদেশে পাঠিয়েছেন মাহি বি চৌধুরী! প্রিয় উখিয়া টেকনাফবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি এডঃ জহিরুল ইসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি’র শোক!

টেকনাফ পৌর আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্টিত

  • আপডেট টাইম রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৮৩ নিউজটি পড়া হয়েছে

মোঃ আলমগীর,টেকনাফ ::: কক্সবাজারের টেকনাফ পৌর আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়ছে। ২২ শে ফেব্রুয়ারি বিকাল ৩ ঘটিকার সময় টেকনাফ পৌর আওয়ামীলীগ কার্যালয়ে পৌর আওয়ামীলীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুর এর চঞ্চালনায় বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ অধ্যাপক মোহাম্মদ আলী,বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি জহির হোছেন এম এ, পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ইউচুফ মনো, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউচুফ ভুট্টো। উক্ত বর্ধিত সভা প্রবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু করেন, পৌর ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাসেম ভুলু।
বর্ধিত সভায় উপজেলা নেতৃবৃন্দের উপস্থিতিতে পৌর বিভিন্ন ওয়ার্ড থেকে আগত সভাপতি ও সাধারণ সম্পাদক গন সাংগঠনিক বিষয় নিয় বক্তব্য রাখেন এবং সাংগঠনিক সুবিধা ও অসুবিধার কথা তুলে ধরেন।

সিদ্ধান্তঃ- টেকনাফ উপজেলা ও পৌর  নেতৃবৃন্দ নেতা কর্মীদের বক্ত্য গুলো শোনে নবগঠিত ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি গঠন ও কাউন্সিলর তালিকা তৈরি করে আগামী ২৭ শে ফেব্রুয়ারি পৌর আওয়ামীলীগের বর্ধিত সভায় উপস্থাপন করে কাউন্সিলর তালিকা অনুমোদন পূর্বক পৌর আওয়ামীলীগের সম্মেলন তারিখ নির্ধারণের মাধ্যমে সুস্থভাবে সম্মেলন সম্পন্ন করার সিদ্ধান্ত গৃহীত হয়।

পড়ে টেকনাফ পৌর আওয়ামীলীগ নেতা সড়ক দুর্ঘটনায় নিহত সৈয়দ হোসেন চক্ষু’র স্মরণে দাঁড়িয়ে এক মিনিট স্মরণ করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় অতিথি বলেন, মরহুম সৈয়দ হোসেন চক্ষু ছিলেন আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ। সদা হাস্যোজ্জ্বল এই ব্যক্তিটি জীবনভর সকল অত্যাচার-নির্যাতন, মামলা-হামলা উপেক্ষা করে আওয়ামীলীগের আন্দোলন সংগ্রামে মাঠে ছিলেন। বিএনপি-জামায়াত সরকারের জুলুম-নির্যাতন কখনো তাকে বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত করতে পারেনি। জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত তিনি আওয়ামী লীগের একজন একনিষ্ট প্রাণ হিসেবে কাজ করেছেন। তাঁর এ শূন্যতা কখনো পূরণ হবার নয়। মরহুম সৈয়দ হোসেন চক্ষু’র মতো একজন নিবেদিত প্রাণ হিসেবে সকলকে দলের জন্য কাজ করে যাওয়ার আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..