1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
শনিবার, ০৬ জুন ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধনমন্ত্রীর কাছে করোনা টেস্ট উখিয়াতে আলাদা ল্যাব স্থাপনের অনুরোধ করেছেন এমপি শাহীন-বদি  কক্সবাজার পৌরসভা লক ডাউন– জেলা প্রশাসনের নির্দেশনা! দেশে আরও ১১ জনপ্রতিনিধি বরখাস্ত টেকনাফ পৌর এলাকার ২৬০ জেলে পরিবারের মাঝে ৫৬ কেজি করে চাল বিতরণ! শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলা রাখার অনুমতি দিয়েছে সরকার মেয়র মুজিবুর রহমানের জন‍্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আবু ছৈয়দ মেম্বার মেয়র মুজিবুর রহমানের জন‍্য টেকনাফ পৌরবাসীর কাছে দোয়া চেয়েছেন মেয়র হাজ্বী মোঃ ইসলাম ছেলের শিক্ষা খরচের নামে ১৩২ কোটি টাকা বিদেশে পাঠিয়েছেন মাহি বি চৌধুরী! প্রিয় উখিয়া টেকনাফবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি এডঃ জহিরুল ইসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি’র শোক!

বঙ্গভবনে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সম্মানে আয়োজিত নৈশভোজ সাংস্কৃতিক অনুষ্ঠানে এমপি শাহীন বদি

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৮৪ নিউজটি পড়া হয়েছে

 

মোঃ আলমগীর,একাত্তরের কক্সবাজার :::
বঙ্গভবনে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সম্মানে আয়োজিত নৈশভোজ সাংস্কৃতিক অনুষ্ঠানে কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি’র সহধর্মিণী একাদশ জাতীয় সংসদের জনপ্রিয় সংসদ সদস্য শাহীন আক্তার বদি এমপি বঙ্গভবনে মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে আয়োজিত নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিয়েছেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য শাহীন আক্তার বদি গতকাল সোমবার (১৭ ফেব্রুয়ারী) রাতে বঙ্গভবনে উপস্থিত হয়ে প্রথমে রাস্ট্রপতি আবদুল হামিদ এর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এমপি শাহীন আক্তার।

এরপর তিনি বঙ্গভবনে মহামান্য রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সম্মানে আয়োজিত নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন। ওইসময় বঙ্গভবনে এমপি শাহীন আক্তার বদি ছাড়াও অনেক সংসদ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বঙ্গভবনে মহামান্য রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ এর সঙ্গে সাক্ষাত পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেছেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য শাহীন আক্তার বদি।

উখিয়া-টেকনাফ আসনের সাংসদ শাহীন আক্তার বদি সাক্ষাতকালে মহামান্য রাষ্ট্রপতি মো.আবদুল হামিদকে নিজের পরিচয় দিলে বলেন, নির্বাচনী প্রচারণার সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কথা দিয়েছিলেন, সারাদেশের মধ্যে সর্বোচ্চ ভোটের ব্যবধানে উখিয়া টেকনাফ আসনে বিএনপি প্রার্থীকে পরাজিত করে এই আসনটি নেত্রীকে উপহার দেব। সংগ্রামী উখিয়া-টেকনাফবাসি আমার সেই আহবান শুনেছেন।

জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে নৌকাকে বিজয়ী করেছেন। উখিয়া-টেকনাফবাসি শেখ হাসিনাকে এই আসনটি উপহার দিয়েছেন। ওইসময় কথাগুলো শুনে রাস্ট্রপাতি মো.আবদুল হামিদ অভয় দিয়ে এমপি শাহীন আক্তার বদি’কে নির্বাচনী এলাকার জনগনের কল্যাণে কাজ করে যাওয়ার নির্দেশ দেন।

বঙ্গভবন থেকে বের হয়ে সোমবার রাতে প্রতিক্রিয়ায় এমপি শাহীন বদি বলেন, একাদশ নির্বাচনে প্রিয় (উখিয়া-টেকনাফ) বাসি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আস্থা রেখে নৌকাকে বিপুল ভোটে জয়ী করে মায়ার বন্ধনে আবদ্ধ করেছে। তিনি আরও বলেন, কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) বাসি নৌকাকে বিজয়ী করে সভানেত্রী শেখ হাসিনার হাতে তুলে দিয়েছেন। এইজন্য আজ বঙ্গভবনে মহামান্য রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে আয়োজিত নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশনিয়ে নিজেকে ধন্য মনে করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..