1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৭ অপরাহ্ন
সর্বশেষ :
টেকনাফ পৌর এলাকার ২৬৩ জেলে পরিবারের মাঝে চাল বিতরণ উদ্বোধন করলেন : পৌর মেয়র হাজ্বী মোঃ ইসলাম আল্লামা আহমদ শফী হুজুরের মৃত্যুতে টেকনাফ সদর ইউপি (ভারপ্রাপ্ত) চেয়াঃ আবু ছৈয়দের শোক! আল্লামা শাহ্ আহমদ শফি হুজুরের মৃত্যুতে টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোঃ ইসলামের শোক! আল্লামা শাহ্ আহমদ শফি হুজুরের ইন্তেকাল টেকনাফ পৌরসভায় মেয়র শিক্ষা বৃত্তি পুরস্কার বিতরণ অনুষ্ঠিত প্রাকটিক্যাল অ্যাকশন, ব্র্যাক ও ইউএনডিপির সহযোগি তায় বিনামূল্যে জৈব সার বিতরণ করেন: মেয়র ইসলাম সাহেদ ও ভুট্রোর বিরোদ্ধে ইসালমপুর কৈলাসেরঘোনা ইজারাদারদের প্রতিবাদ সমাবেশ রোহিঙ্গাদের কারণে প্রকৃতি ও পরিবেশের ব্যাপক ক্ষতি হচ্ছেঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা   টেকনাফ ও রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ নির্বাচন ২০ অক্টোবর আওয়ামীলীগের জেলা-উপজেলা ইউপি নির্বাচনের আগামীকাল থেকে দলীয় মনোনয়ন বিতরণ

আল্লামা আহমদ শফি হুজুর ভালো আছেন,মৃত্যুর বিষয়টি গুজব

  • আপডেট টাইম সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৩০৩ নিউজটি পড়া হয়েছে

একাত্তরের কক্সবাজার ডেস্ক ::: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফির শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী।
সোমবার (১৩ এপ্রিল) সন্ধ্যা পৌনে ৬টার দিকে তিনি মুঠোফোনে জাগো নিউজকে এ তথ্য জানান। এর আগে বিকেল থেকে হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যু হয়েছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়িয়ে পরে।
মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে যে সংবাদ ছড়িয়ে দেয়া হচ্ছে সেটি গুজব। আল্লাহর রহমতে ও তার অশেষ কৃপায় আমাদের হুজুর ভালো আছেন, তার অবস্থা স্থিতিশীল।’
এর আগে শনিবার (১১ এপ্রিল) বিকেল ৫টার দিকে বমি, মাথা ব্যথা, শ্বাসকষ্ট এবং বার্ধক্যজনিত শারীরিক দুর্বলতাসহ নানা সমস্যা নিয়ে আল্লামা আহমদ শফী চট্টগ্রামের প্রবর্তক মোড়ের সিএসসিআর নামে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। সেখানে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের হৃদরোগ বিভাগের সহকারী অধ্যাপক ডা. মোহাম্মদ ইব্রাহিম চৌধুরীর তত্ত্বাবধানে রয়েছেন।
ওই চিকিৎসকের বরাত দিয়ে তার সন্তান মাওলানা আনাস মাদানী জানান, এখন স্যালাইন চলছে, রাইস টিউব দিয়ে খাবার দেয়া হচ্ছে। তিনি এখন স্বাভাবিক আছেন এবং তার শারীরিক অবস্থা এখন উন্নতির দিকে। তার শারীরিক সুস্থতার জন্য দেশবাসীর কাছে তিনি দোয়া চেয়েছেন।
প্রায় ১০৩ বছর বয়সী আল্লামা আহমদ শফি চলতি বছর আগেও কয়েক দফা অসুস্থ হয়ে ওই হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত দুর্বলতার পাশাপাশি ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, শ্বাসকষ্ট এবং হজমজনিত সমস্যায় ভুগছেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..