1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কক্সবাজার জেলা কমিটি গঠন ঢাকা উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি শাওন আরমানের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ৮নং ওয়ার্ডের জনসাধারণ টেকনাফ পৌরসভায় ১৭কোটি টাকার উন্নয়ন ১৯টি উপ-প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন- এমপি শাহীন বদি স্বামীকে কিডনি দিয়ে বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন সেতু সাবেক এমপি অধ্যাপক মো.আলী’র মৃত্যুতে টেকনাফ সদর ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবু ছৈয়দের শোক! সাবেক সাংসদ অধ্যাপক মো.আলী’র মৃত্যুতে এমপি শাহীন-বদি’র পুত্র শাওন আরমানের শোক! টেকনাফের সাবেক সাংসদ অধ্যাপক মো. আলী’র মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি মনোনীত হলেন শাওন আরমান কক্সবাজারে নবগঠিত ম্যাব নেতৃবৃন্দকে সংবর্ধনা দিয়েছে পৌরসভা সার্ভিস এসোসিয়েশন টেকনাফ পৌরসভার নির্মাণাধীন ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শন করেন : মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

টেকনাফের বাহারছড়া দরিদ্র তহবিলে সাবেক এমপি বদি’র ১লাখ ১০ হাজার টাকা অনুদান!

  • আপডেট টাইম শনিবার, ১১ এপ্রিল, ২০২০
  • ৩৯৩ নিউজটি পড়া হয়েছে

মোঃ আলমগীর,টেকনাফ থেকে ::: সরকারের পাশাপাশি করোনা মোকাবিলায় ব্যক্তিগত বা সংগঠনের উদ্যোগে ত্রাণ তহবিল গুলোতে সাধ্যমতো সাহায্য করছেন, তখন এমন কঠিন পরিস্থিতিতে সাবেক সংসদ আবদূর রহমান বদি চুপ কেন? যিনি কিনা যে কোনও কাজে সহায়তার হাত বাড়িয়ে দেন,তিনি কি তবে এবার সামাজিক দায়িত্ব থেকেও মুখ ফিরিয়েছেন? এমন অজস্র বাঁকা কথা শুনতে হয়েছে তাঁকে। তবে করোনা মোকাবিলায় আবদূর রহমান বদি কিন্তু একাধিক ত্রাণ তহবিলে টাকা দিয়েছেন।

জেলাজুড়ে প্রায় সিংহভাগ ব্যক্তি বা সংগঠন যখন ত্রাণ তহবিলে সাহায্যের ফিরিস্তি দিয়েছেন সোশ্যাল মিডিয়াজুড়ে। এই মানুষটি নিঃশব্দেই সাহায্য করে গিয়েছেন। কোনওরকম প্রচার ছাড়াই। আত্মপ্রচারের ক্ষেত্রে আবদূর রহমান বদি খানিক স্পটলাইটের অন্তরালে থাকাই পছন্দ করেন। এবারেও তার অন্যথা হল না।
করোনা মোকাবিলায় দেশজুড়ে যখন ত্রাণ তহবিল কিংবা দুঃস্থ মানুষদের আর্থিক অনুদান দিয়ে প্রচারের আলোয় ঝলমল করে উঠেছেন। আবদূর রহমান বদি ও কিন্তু সেই তালিকা থেকে বাদ যাননি। তিনিও তাঁর সাধ্যমতো সাহায্য করেছেন টেকনাফের দিন আনি দিন খাই মানুষগুলিকে।

শুধু তাই নয়, লক্ষধিক অসহায় পরিবারের দিকেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন আবদূর রহমান বদি। একেবারে নিঃশব্দে। সবার আড়ালেই। তবে ত্রাণ তহবিলে নিজের দান খয়রাতি নিয়ে তিনি চুপ থাকলেও তাঁর এমন সাহায্যের কথা প্রকাশ্যে এনেছেন তরুণ উদ্যোক্তা আজিজ উল্লাহ। তিনি জানিয়েছেন যে করোনা মোকাবিলায় আবদূর রহমান বদি একাধিকভাবে মানুষের পাশে দাঁড়ালেও তিনি এতদিন চুপই ছিলেন। তবে কোথায় কত টাকা দিয়েছেন, সেসব জানা যায়নি।

আজিজ উল্লাহ আরও জানিয়েছেন, বিভিন্ন বিশ্ববিদ্যালয়,মেডিকেল কলেজ ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন কলেজে পড়ুয়া একদল তরুণ ছাত্র আর্তমানবতার সেবায় দাড়াঁনোর জন্য একটি তহবিল গঠন করে। এরকম কার্মক্রম দৃষ্টিগোচর হলে উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য গরীব ও অসহায় মানুষের দুঃসময়ের বন্ধু খ্যাত আব্দুর রহমান বদি ব্যক্তিগতভাবে এক ১লাখ ১০ হাজার টাকা দরিদ্র তহবিলে সহায়তা দেওয়ার ঘোষণা করেন।

স্বাভাবিকবশতই আত্মপ্রচার বিমুখ এই নেতার নিঃশব্দ সাহায্যের কথা প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই জেলাজুড়ে ধন্য ধন্য করছেন সকলেই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..