1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
শনিবার, ০৬ জুন ২০২০, ০৮:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধনমন্ত্রীর কাছে করোনা টেস্ট উখিয়াতে আলাদা ল্যাব স্থাপনের অনুরোধ করেছেন এমপি শাহীন-বদি  কক্সবাজার পৌরসভা লক ডাউন– জেলা প্রশাসনের নির্দেশনা! দেশে আরও ১১ জনপ্রতিনিধি বরখাস্ত টেকনাফ পৌর এলাকার ২৬০ জেলে পরিবারের মাঝে ৫৬ কেজি করে চাল বিতরণ! শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলা রাখার অনুমতি দিয়েছে সরকার মেয়র মুজিবুর রহমানের জন‍্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আবু ছৈয়দ মেম্বার মেয়র মুজিবুর রহমানের জন‍্য টেকনাফ পৌরবাসীর কাছে দোয়া চেয়েছেন মেয়র হাজ্বী মোঃ ইসলাম ছেলের শিক্ষা খরচের নামে ১৩২ কোটি টাকা বিদেশে পাঠিয়েছেন মাহি বি চৌধুরী! প্রিয় উখিয়া টেকনাফবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি এডঃ জহিরুল ইসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি’র শোক!

হত দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন পৌর প্যানেল-১ মেয়র মৌঃ মুজিব

  • আপডেট টাইম শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ১৭৮ নিউজটি পড়া হয়েছে

মোঃ আলমগীর,টেকনাফ থেকে ::: বিশ্বজুড়ে মহামারী করোনা ভাইরাস এবং আসন্ন মাহে রমজান উপলক্ষ্যে টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র-০১ মৌলানা মুজিবুর রহমান এর আর্থিক সহায়তায়, পৌরসভার ৭নং ওয়ার্ডের হত দরিদ্র ৯শত ৫৭টি পরিবারের মাঝে মানবতার কল্যাণে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ২১ এপ্রিল (বুধবার) সকাল ১০ টার দিকে ৯শত ৫৭টি পরিবারকে নিজ বাড়ীতে সামাজিক দূরত্ব বজায় রেখে ইফতার সামগ্রী এবং প্রকৃত হতদরিদ্র পরিবারকে নগদ অর্থ বিতরণ করা হয়। ইফতার সামগ্রীর মধ্যে ছিল, ছোলা, পেঁয়াজ, তৈল ও চাল ও মুড়ি।
এই সময় টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র-১ মৌলানা মুজিবুর রহমান জানান, করোনা ভাইরাসের প্রভাবে দরিদ্র ও নিম্ন- আয়ের পরিবার যখন কষ্টে দিন কাটাচ্ছে তখন এই সংকটময় মুহুর্তে দলমত নির্বিশেষে হত দরিদ্র, দুঃস্থ, অসহায়, কর্মহীন ৯ শত ৫৭টি পরিবারে মধ্যে উক্ত ইফতার সামগ্রী বিতরণ করেছি। এছাড়া টেকনাফ উপজেলার ঘরবন্দী আলেম ওলামা, শিক্ষক ও অস্বচ্ছল পরিবারের নিকটও প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেই আসছি।
তিনি আরো বলেন, করোনা সংক্রমণ রোধে সারাদেশে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী আহবান জানিয়েছেন। আমিও জননেত্রীর আহবানে সাড়া দিয়ে অসচ্ছল পরিবার ও করোনায় ঘরবন্দী মানুষের বাড়ী বাড়ী গিয়ে তাদের খোঁজ খবর রাখা এবং সাধ্যমত সহযোগিতার চেষ্ঠা চালিয়ে যাচ্ছি। ইনশাআল্লাহ সরকারের পরবর্তী না আসা পর্যন্ত এ কাজ অব্যাহত রাখবো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..