1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০৩:১৪ অপরাহ্ন
সর্বশেষ :
প্রিয় উখিয়া টেকনাফবাসীকে পবিত্র ঈদ-উল আজহার শুভেচ্ছা জানিয়েছেন : সাবেক এমপি বদি আইজিপি বরাবরে ছাত্রলীগ কক্সবাজার জেলা সাধারণ সম্পাদকের খোলা চিঠি পৌনে ৪৮ কোটি টাকার বাজেট ঘোষণা টেকনাফ পৌরসভায় শাহ্পরীরদ্বীপ জালিয়া পাড়ার প্রবীন মুরব্বি আবুল এর মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! টেকনাফ অলিয়াবাদের প্রবীন মুরব্বি আবুল কাশেম মেম্বারের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! ব্যাংকার রিদুওয়ানুল হকের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক  – একাত্তরের কক্সবাজার   সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এড.সাহারা খাতুন এমপি’র মৃত্যুতে এমপি শাহীন বদি’র শোক! দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী এড.সাহারা খাতুনের মৃত্যুতে মেয়র হাজ্বী মোঃ ইসলামের শোক! সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এ্যাড. সাহারা খাতুনের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! উখিয়ায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা মাদক কারবারি নিহত

টেকনাফ উপজেলাবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন: সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মিজবাহার

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ১৭২ নিউজটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক,টেকনাফ ::
টেকনাফ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান, সাবেক মহিলা কাউন্সিলর ও মহিলা পৌর আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক
মিজবাহার ইউছুপ বাংলা শুভ নববর্ষ উপলক্ষে টেকনাফ উপজেলাবাসীর প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। এক শুভেচ্ছা বার্তায় ভাইস চেয়ারম্যান  বলেন, পহেলা বৈশাখ আবহমান বাংলার কৃষ্টি ও সংস্কৃতির অনন্য ধারায় সমৃদ্ধ। ভাইস চেয়ারম্যান শুভ নববর্ষে বিগত বছরের দুঃখ-বেদনা, ব্যর্থতা-মালিন্য পিছনে ফেলে সকলকে নতুনভাবে জীবন শুরু করার আহবান জানান। একই সাথে আগামী দিনগুলোতে উপজেলাবাসীর সার্বিক উন্নয়ন ও কাঙ্কিত সেবা প্রদানে সকলের সহযোগিতা কামনা করেন মহিলা ভাইস চেয়ারম্যান মিজবাহার ইউছুপ। তিনি শুভ নববর্ষে উপজেলাবাসীর সার্বিক কল্যাণ, সুখ-সমৃদ্ধি এবং শান্তিময় জীবন কামনা করেন।
তিনি আরো বলেন
বিয়োগ হতে যাচ্ছে অায়ু থেকে আরো একটি বছর। এ ভাবে বিয়োগ হচ্ছে আমার আপনার আয়ু। অতপর মহান আল্লাহ পাকের আদালতে উপস্হিত হতে হবে। যে আদালতে বিচার হবে সকল পাপ পুণ্যের। ফয়সালা হবে জান্নাত ও জাহান্নামের। আমার আপনার দ্বারা সংগঠিত অপরাধের অনুশোচনা যাবতীয় পাপ কাজ থেকে বিরত থাকার সংকল্প করি। সংগঠিত কৃতকর্মে থেকে মুক্তি লাভের জন্য দো হাত তুলে বারে এলাহির কাছে ক্ষমা চাই। নতুন বছরের সৃচনালগ্নে আমাদের সংকল্প হউক সৎ কাজের আদেশ অসৎ কাজের নিষেধ। ১৪২৬ বাংলায় হারিয়েছি আমার বাবাকে।  বাবার জন্য সবাই দোয়া করবেন।
সবাইকে বাংলা নতুন বছরের শুভেচ্ছা।
সকলের সুখ শান্তি ও সফলতা কামনা করেন।

শুভেচ্ছান্তে…..
মিজবাহার ইউছুপ বি এ
সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান
টেকনাফ উপজেলা পরিষদ। ও
মহিলা বিষয়ক সম্পাদক
বাংলাদেশ আওয়ামী লীগ
টেকনাফ পৌরসভা শাখা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..