1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
শনিবার, ০৬ জুন ২০২০, ০৬:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধনমন্ত্রীর কাছে করোনা টেস্ট উখিয়াতে আলাদা ল্যাব স্থাপনের অনুরোধ করেছেন এমপি শাহীন-বদি  কক্সবাজার পৌরসভা লক ডাউন– জেলা প্রশাসনের নির্দেশনা! দেশে আরও ১১ জনপ্রতিনিধি বরখাস্ত টেকনাফ পৌর এলাকার ২৬০ জেলে পরিবারের মাঝে ৫৬ কেজি করে চাল বিতরণ! শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলা রাখার অনুমতি দিয়েছে সরকার মেয়র মুজিবুর রহমানের জন‍্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আবু ছৈয়দ মেম্বার মেয়র মুজিবুর রহমানের জন‍্য টেকনাফ পৌরবাসীর কাছে দোয়া চেয়েছেন মেয়র হাজ্বী মোঃ ইসলাম ছেলের শিক্ষা খরচের নামে ১৩২ কোটি টাকা বিদেশে পাঠিয়েছেন মাহি বি চৌধুরী! প্রিয় উখিয়া টেকনাফবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি এডঃ জহিরুল ইসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি’র শোক!

টেকনাফ পৌর এলাকার ১ হাজার কর্মহীন পরিবারে খাদ্য সামগ্রী তুলে দিলেন- মেয়র হাজ্বী মোঃ ইসলাম

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২ এপ্রিল, ২০২০
  • ৬১৮ নিউজটি পড়া হয়েছে

মোঃ আলমগীর,টেকনাফ থেকে :::
কক্সবাজারের টেকনাফে ব্যক্তিগত উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নেওয়া কর্মসূচির অংশ হিসেবে ” ঘরে থাকুন সুস্থ থাকুন, নিজে বাঁচুন পরিবারকে বাঁচান এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন”এই শ্লোগানকে সামনে রেখে কর্মহীন ১হাজার পরিবারের কাছে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন টেকনাফ পৌরসভার মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম। ১-২ এপ্রিল দুই দিন ধরে টেকনাফ পৌরসভার চৌধুরী পাড়ার নিজ বাসভবনে এসব কর্মহীন মানুষের হাতে পৃথকভাবে খাদ্য সামগ্রী তুলে দিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন সাবেক মেম্বার হাজ্বী আব্দুল গফুর শরিফ, ৭.৮.৯.নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর নাজমা আলম, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, পৌর কর্মাকার্তা রবিউল ইসলাম, মুর্শেদুল ইসলাম, উসমানুল কবির, কাজল ধর, দীলিপ দাশ।
প্রতিটি কর্মহীন মানুষের হাতে  ১০ কেজি চাল, ১ লিটার তেল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১টি সাবান ও ১টি মাস্ক রয়েছে। মেয়র মোহাম্মদ ইসলাম বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাস আতঙ্কের মধ্য জীবন যাপন করতে হচ্ছে । এ রোগটি ছোঁয়াচে ও সংক্রমণের কারণে মানুষকে অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার জন্য সরকারিভাবে নির্দেশনা দেওয়া হয়েছে। এরমধ্যে কিছু হতদরিদ্র দিনমজুর বেকায়দায় পড়েছেন। তাদের আয়-রোজগার না থাকায় এসব পরিবারের কাছে আমার ব্যক্তিগত তরফ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।এরপরও যাতে তারা ঘর থেকে বের না হয় সে ব্যবস্থা করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..