1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
শনিবার, ০৬ জুন ২০২০, ০৭:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
প্রধনমন্ত্রীর কাছে করোনা টেস্ট উখিয়াতে আলাদা ল্যাব স্থাপনের অনুরোধ করেছেন এমপি শাহীন-বদি  কক্সবাজার পৌরসভা লক ডাউন– জেলা প্রশাসনের নির্দেশনা! দেশে আরও ১১ জনপ্রতিনিধি বরখাস্ত টেকনাফ পৌর এলাকার ২৬০ জেলে পরিবারের মাঝে ৫৬ কেজি করে চাল বিতরণ! শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলা রাখার অনুমতি দিয়েছে সরকার মেয়র মুজিবুর রহমানের জন‍্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আবু ছৈয়দ মেম্বার মেয়র মুজিবুর রহমানের জন‍্য টেকনাফ পৌরবাসীর কাছে দোয়া চেয়েছেন মেয়র হাজ্বী মোঃ ইসলাম ছেলের শিক্ষা খরচের নামে ১৩২ কোটি টাকা বিদেশে পাঠিয়েছেন মাহি বি চৌধুরী! প্রিয় উখিয়া টেকনাফবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি এডঃ জহিরুল ইসলামের মৃত্যুতে সাবেক এমপি বদি ও এমপি শাহীন বদি’র শোক!

বঙ্গবন্ধুর খুনি আবদুল মাজেদের ফাঁসি কার্যকর

  • আপডেট টাইম রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ১৪৬ নিউজটি পড়া হয়েছে

একাত্তরের কক্সবাজার ডেক্স :::
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ক্যাপ্টেন (বরখাস্ত) আবদুল মাজেদের ফাঁসি আজ রাত ১২ টা ১ মিনিটে কার্যকর করা হয়েছে।

ফাঁসির পর তার মরদেহ যাবে ভোলার বোরহানউদ্দিনে।

ইতিমধ্যে মরদেহ বহনকারী অ্যাম্বুলেন্স ভিতরে প্রবেশ করেছে। তবে ভোলায় তার মরদেহ দাফনের জন্য দেবে না এলাকাবাসী এমন দাবি উঠেছে।

এ নিয়ে বিপাকে রয়েছে কারা কর্তৃপক্ষ। তবে কারা কর্তৃপক্ষ বিশেষ ব্যবস্থায় ভোলায় মরদেহ পাঠাবে। মরদেহ দাফনের জন্য প্রস্তুতি নিতে বলা হয়েছে স্থানীয় প্রশাসনকে।

এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি বহিষ্কৃত ক্যাপ্টেন মাজেদের মৃতদেহ ভোলার মাটিতে দাফন করতে দেওয়া হবে না বলে জানিয়েছেন ভোলা ৩ আসনের সংসদ সদস্য (এমপি) নূরুন্নবী চৌধুরী শাওন। শনিবার (১১ এপ্রিল) বিকেলে লালমোহন উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমপি শাওন এ কথা বলেন।

উল্লেখ্য, বঙ্গবন্ধু হত্যায় জড়িত মাজেদ ২৩ বছর ধরে পলাতক থাকলেও ৬ এপ্রিল মধ্যরাতে রিকশায় ঘোরাঘুরির সময় তাকে মিরপুর থেকে গ্রেফতার করে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

পরে তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করে সিটিটিসি। এরপর মাজেদকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

৮ এপ্রিল মৃত্যুর পরোয়ানা পড়ে শোনানোর পর সব দোষ স্বীকার করে রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চান আবদুল মাজেদ। প্রাণভিক্ষার আবেদনটি নাকচ করে দেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..