1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
সোমবার, ০৬ জুলাই ২০২০, ০৫:৫৯ অপরাহ্ন
সর্বশেষ :
করোনা ভাইরাস থেকে মুক্ত হলেন সাবেক এমপি বদি দেশে গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত ৩২৮৮ জন, মারা গেছে ২৯ জন টেকনাফ পৌর এলাকায় মাক্স ও সাবান বিতরণ উদ্বোধন করলেন- মেয়র হাজ্বী মোঃ ইসলাম টেকনাফের শামলাপুরে সন্ত্রাসী হামলায় মেধাবী ছাত্র রুবেল মৃত্যুর সাথে লড়ছে। টেকনাফের হ্নীলার ব্যবসায়ী দেলোয়ার হোসেনের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! ঈদগাঁওতে জি- কক্স টিভির ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  করোনা মুক্ত সাবেক এমপি বদি টেকনাফে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি গঠন কক্সবাজার রামু সেনানিবাসে বঙ্গবন্ধুর স্মারক ‌বিশেষ বৃক্ষরোপণ অভিযান আয়োজন কোরআন মানুষকে অন্ধকার থেকে আলোর পথে নিয়ে আসে

এমপি বদির রোগমুক্তি কামনায় খতমে কুরআন ও দোয়ার আয়োজন করেছেন আবু সৈয়দ মেম্বার!

  • আপডেট টাইম রবিবার, ২১ জুন, ২০২০
  • ৯৬ নিউজটি পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক :: কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফ আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি করোনা আক্রান্ত হওয়ায় টেকনাফ সদর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবু সৈয়দ এর উদ্যোগে নিজ বাসায় অবস্থান করে খতমে কোরআন ও দোয়া ইউনুস খতমের আয়োজন করা হয়েছে।

আবু সৈয়দ মেম্বার বলেন,করোনা মহামারিতে সাধারণ মানুষের পাশে থাকতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছেন উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য, গণমানুষের প্রিয় নেতা, উখিয়া-টেকনাফের উন্নয়নর রূপকার আলহাজ্ব আব্দুর রহমান বদি। তিনি অারো বলেন, ওনার প্রতি উখিয়া-টেকনাফের সর্বস্তরের মানুষ বিশেষ করে গরীব-দুঃখী, অসহায় মানুষের দোয়া রয়েছে এবং আগামীর উখিয়া-টেকনাফের জন্য তাঁর বিশেষ প্রয়োজন রয়েছে। তাই আল্লাহর রহমতে তিনি সুস্থ হয়ে আবারো গণমানুষের মাঝে ফিরে আশাবাদ ব্যক্ত করেন।

মহান আল্লাহ তাআলার নিকট প্রিয় কক্সবাজার জেলা আওয়ামী লীগের প্রভাবশালী সদস্য কক্সবাজার-৪ উখিয়া টেকনাফ আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি মহামারী করোনা আক্রান্ত রোগ থেকে দ্রুত সম্পূর্ণ সুস্থতা কামনা করে খতমে কুরআন ও দোয়ার আয়োজন কর হয়েছে। সেই সাথে উনার রোগমুক্তির জন্য প্রিয় টেকনাফ সদর ইউনিয়ন বাসীসহ জেলা ও দেশবাসীর কাছে দোয়ার প্রার্থনা করছি।

উল্লেখ্য, আলহাজ্ব আব্দুর রহমান বদি করোনা পজিটিভ হওয়ায় বর্তমানে তিনি ঢাকা কলাবাগান আনোয়ার খাঁন মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন।

“সবাই সচেতণ থাকুন, ঘরে থাকুন, নিরাপদ থাকুন।”

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..