1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০২:১৪ অপরাহ্ন
সর্বশেষ :
প্রিয় উখিয়া টেকনাফবাসীকে পবিত্র ঈদ-উল আজহার শুভেচ্ছা জানিয়েছেন : সাবেক এমপি বদি আইজিপি বরাবরে ছাত্রলীগ কক্সবাজার জেলা সাধারণ সম্পাদকের খোলা চিঠি পৌনে ৪৮ কোটি টাকার বাজেট ঘোষণা টেকনাফ পৌরসভায় শাহ্পরীরদ্বীপ জালিয়া পাড়ার প্রবীন মুরব্বি আবুল এর মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! টেকনাফ অলিয়াবাদের প্রবীন মুরব্বি আবুল কাশেম মেম্বারের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! ব্যাংকার রিদুওয়ানুল হকের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক  – একাত্তরের কক্সবাজার   সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এড.সাহারা খাতুন এমপি’র মৃত্যুতে এমপি শাহীন বদি’র শোক! দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী এড.সাহারা খাতুনের মৃত্যুতে মেয়র হাজ্বী মোঃ ইসলামের শোক! সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এ্যাড. সাহারা খাতুনের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! উখিয়ায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা মাদক কারবারি নিহত

আইজিপি বরাবরে ছাত্রলীগ কক্সবাজার জেলা সাধারণ সম্পাদকের খোলা চিঠি

  • আপডেট টাইম সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৮০ নিউজটি পড়া হয়েছে

 

বরাবর
বেনজির আহমেদ
মহা পুলিশ পরিদর্শক (আইজিপি)
বাংলাদেশ পুলিশ।

মাধ্যম : এবিএম মাসুদ হোসেন পুলিশ সুপার কক্সবাজার।

বিষয়:কক্সবাজার জেলায় ইয়াবা ব্যবসা নির্মূল করতে গ্রেফতারকৃত আসামীদের পক্ষে সুপারিশ কারীদের নাম প্রকাশ ও শাস্তির আওতায় আনার প্রসঙ্গে।

জনাব,
সবিনয় নিবেদন যে আমি মোরশেদ হোসাইন তানিম, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখা ও কক্সবাজার জেলার একজন সচেতন নাগরিক হই।

আপনি জানেন যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ২০১৪ সালে মহান জাতীয় সংসদে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করে ঘোষণা দিয়েছেন। যার পরিপেক্ষিতে বাংলাদেশ পুলিশ সহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দিনরাত মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে কাজ করে যাচ্ছেন।

কক্সবাজার জেলা একটি ইয়াবা জেলা হিসেবে এখন সমগ্র বাংলাদেশে আলোচিত ও পরিচিত। যা কক্সবাজারবাসী হিসেবে আমরা লজ্জা বোধ করছি। যার দায়ভার এড়ানোর কোন ধরনের সুযোগ নেই। নির্দ্বিধায় মাদকের বিরুদ্ধে আমার অবস্থান সবসময় সুস্পষ্ট ও সুদৃঢ় ছিল। দেশের প্রতি এলাকার প্রতি দায়িত্ব ও কর্তব্যবোধ থেকে আমি সবসময়ই মাদকের বিরুদ্ধে অনড় ছিলাম আছি এবং ভবিষ্যতেও থাকবো।

প্রশাসনের অভিভাবক বৃন্দ-
বর্তমানে ইয়াবা ব্যবসায়ীদের কারণে বিশ্বনন্দিত সমুদ্র জনপদ পর্যটন নগরী কক্সবাজার জেলার সুনাম বহির্বিশ্বে নষ্ট হচ্ছে। বর্তমানে কক্সবাজার জেলার মধ্যে ইয়াবা ব্যবসায়ী বা মাদকের কোন গডফাদার কে গ্রেফতার করা হলে সাথে সাথে তাদের জন্য তাদের আত্মীয়-স্বজনসহ সমাজের অনেক অসাধু ব্যক্তিবর্গ তদবির করতে প্রশাসনের নিকট যায়। যার কারণে প্রকৃত মাদক কারবারিরা সুযোগ নিয়ে তাদের মাদকব্যবসা অবাধ পরিচালনা করছে।

মাদক চিরতরে নির্মূল করতে হলে এই বিষয়টিকে গুরুত্ব দেওয়া উচিত। আমি মনে করি যারা মাদক এর পক্ষে অবস্থান করে এবং প্রশাসনের নিকট সুপারিশ করতে আসে তারাও সমান অপরাধী। তাদেরকে অচিরেই যেন শাস্তির আওতায় আনা হয়।

অতএব মহোদয়ের কাছে বিনীত নিবেদন যে মাদক ব্যবসায়ীদের পক্ষে সুপারিশকারীর নাম স্থানীয় থানায় প্রকাশ করা সহ আইনানুগ ব্যবস্থা করা করার আবেদন জানাচ্ছি।

নিবেদক-
মোরশেদ হোসাইন তানিম
সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত)
বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখা ও
কক্সবাজার এর একজন সচেতন নাগরিক।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..