1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০২:০২ অপরাহ্ন
সর্বশেষ :
প্রিয় উখিয়া টেকনাফবাসীকে পবিত্র ঈদ-উল আজহার শুভেচ্ছা জানিয়েছেন : সাবেক এমপি বদি আইজিপি বরাবরে ছাত্রলীগ কক্সবাজার জেলা সাধারণ সম্পাদকের খোলা চিঠি পৌনে ৪৮ কোটি টাকার বাজেট ঘোষণা টেকনাফ পৌরসভায় শাহ্পরীরদ্বীপ জালিয়া পাড়ার প্রবীন মুরব্বি আবুল এর মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! টেকনাফ অলিয়াবাদের প্রবীন মুরব্বি আবুল কাশেম মেম্বারের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! ব্যাংকার রিদুওয়ানুল হকের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক  – একাত্তরের কক্সবাজার   সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এড.সাহারা খাতুন এমপি’র মৃত্যুতে এমপি শাহীন বদি’র শোক! দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী এড.সাহারা খাতুনের মৃত্যুতে মেয়র হাজ্বী মোঃ ইসলামের শোক! সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এ্যাড. সাহারা খাতুনের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! উখিয়ায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা মাদক কারবারি নিহত

কক্সবাজার রামু সেনানিবাসে বঙ্গবন্ধুর স্মারক ‌বিশেষ বৃক্ষরোপণ অভিযান আয়োজন

  • আপডেট টাইম বুধবার, ১ জুলাই, ২০২০
  • ৯৩ নিউজটি পড়া হয়েছে

মোঃ উসমান গণি,কক্সবাজার::: গত ৩০ জুন (মঙ্গলবার) হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক বঙ্গবন্ধুর স্মারক বিশেষ বৃক্ষরোপণ অভিযান আয়োজন করা হয়। এ উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী প্রধান ভিডিও টেলি কনফারেন্সের মাধ্যমে ঢাকা সেনানিবাস হতে কেন্দ্রীয়ভাবে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। এর পর জিওসি ১০ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার কক্সবাজার এরিয়ার নেতৃত্বে রামু সেনানিবাসে বঙ্গবন্ধু স্মারক বিশেষ বৃক্ষরোপণ অভিযান শুরু হয়।

সেনানিবাস সূত্রে জানা যায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি কে ধারণ করে মুজিব শতবর্ষ উপলক্ষে এই স্মারক বৃক্ষরোপণ অভিযান পরিচালিত হয়। এই বৃক্ষরোপণ কর্মসূচীর প্রতিপাদ্য বিষয় হল “সবুজ বৃক্ষ নির্মল পরিবেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ”। উক্ত বৃক্ষরোপণ কর্মসূচীতে ১০ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার কক্সবাজার এরিয়া মেজর জেনারেল মোঃ মাঈন উল্লাহ চৌধুরী এর নেতৃত্বে সেনানিবাসের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সকল পদবীর সেনাসদস্যরা প্রাথমিকভাবে ১০০ টি ফলজ, ভেষজ, বনজ ও ঔষধী বৃক্ষ রোপন করেন । বঙ্গবন্ধুর স্মারক বিশেষ বৃক্ষরোপণ কর্মসূচি আগামী এক মাস অব্যাহত থাকবে। এ সময় রামু সেনানিবাস এর সকল সামরিক ও বেসামরিক ব্যক্তি বর্গ কমপক্ষে একটি ফলজ, বনজ অথবা ঔষধী গাছের চারা রোপণ করবেন, যার প্রকৃত সংখ্যা হবে ১ লক্ষ ১৬ হাজার এর অধিক। উল্লেখ্য, উদ্বোধনের দিন থেকে পরবর্তী এক মাসের মধ্যে সকল চারা রোপণ সম্পন্ন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..