1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কক্সবাজার জেলা কমিটি গঠন ঢাকা উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি শাওন আরমানের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ৮নং ওয়ার্ডের জনসাধারণ টেকনাফ পৌরসভায় ১৭কোটি টাকার উন্নয়ন ১৯টি উপ-প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন- এমপি শাহীন বদি স্বামীকে কিডনি দিয়ে বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন সেতু সাবেক এমপি অধ্যাপক মো.আলী’র মৃত্যুতে টেকনাফ সদর ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবু ছৈয়দের শোক! সাবেক সাংসদ অধ্যাপক মো.আলী’র মৃত্যুতে এমপি শাহীন-বদি’র পুত্র শাওন আরমানের শোক! টেকনাফের সাবেক সাংসদ অধ্যাপক মো. আলী’র মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি মনোনীত হলেন শাওন আরমান কক্সবাজারে নবগঠিত ম্যাব নেতৃবৃন্দকে সংবর্ধনা দিয়েছে পৌরসভা সার্ভিস এসোসিয়েশন টেকনাফ পৌরসভার নির্মাণাধীন ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শন করেন : মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এ্যাড. সাহারা খাতুনের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক!

  • আপডেট টাইম শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ৩৯১ নিউজটি পড়া হয়েছে

মোঃ আলমগীর টেকনাফ :: দিনাজপুর-৬ আসনের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য এ্যাড. সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের প্রভাবশালী সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি।

বৃহস্পতিবার (৯ জুলাই) থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে বাংলাদেশ সময় রাত্রী ১১ টা ২৬ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এ্যাডভোকেট সাহারা খাতুন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।

সাবেক এমপি বদি এক শোকবার্তায় বলেন,বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে সাহারা খাতুন গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও মানুষের অধিকার আদায়ের সংগ্রামে আজীবন কাজ করে গেছেন এবং দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে আইনিসহ সকল সাহায্য-সহযোগিতা প্রদান করেছেন।

এমপি বদি আরো বলেন, সব ধরনের ঘাত-প্রতিঘাত উপেক্ষা করে মুক্তিযুদ্ধের আদর্শ ও অসাম্প্রদায়িক চেতনা প্রতিষ্ঠায় তিনি অনন্য অবদান রেখেছেন। তাঁর মৃত্যুতে দেশ ও জাতি একজন সৎ ও দক্ষ নারী নেত্রী হারালো। আমরা হারালাম এক পরীক্ষিত ও বিশ্বস্ত সহযোদ্ধাকে।

এমপি বদি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, গত ২ জুন জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় সাহারা খাতুনকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেওয়া হয়।

এরপর অবস্থার উন্নতি হলে তাকে গত ২২ জুন দুপুরে আইসিইউ থেকে এইচডিইউতে (হাইডিপেন্ডেন্সি ইউনিট) স্থানান্তর করা হয়। পরে ২৬ জুন সকালে শারীরিক অবস্থার অবনতি হলে আবারও তাকে আইসিইউতে নেওয়া হয়।

পরে তার অধিকতর উন্নত চিকিৎসার জন্য গত ৬ জুলাই থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..