1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৬ অপরাহ্ন
সর্বশেষ :
টেকনাফ পৌর এলাকার ২৬৩ জেলে পরিবারের মাঝে চাল বিতরণ উদ্বোধন করলেন : পৌর মেয়র হাজ্বী মোঃ ইসলাম আল্লামা আহমদ শফী হুজুরের মৃত্যুতে টেকনাফ সদর ইউপি (ভারপ্রাপ্ত) চেয়াঃ আবু ছৈয়দের শোক! আল্লামা শাহ্ আহমদ শফি হুজুরের মৃত্যুতে টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোঃ ইসলামের শোক! আল্লামা শাহ্ আহমদ শফি হুজুরের ইন্তেকাল টেকনাফ পৌরসভায় মেয়র শিক্ষা বৃত্তি পুরস্কার বিতরণ অনুষ্ঠিত প্রাকটিক্যাল অ্যাকশন, ব্র্যাক ও ইউএনডিপির সহযোগি তায় বিনামূল্যে জৈব সার বিতরণ করেন: মেয়র ইসলাম সাহেদ ও ভুট্রোর বিরোদ্ধে ইসালমপুর কৈলাসেরঘোনা ইজারাদারদের প্রতিবাদ সমাবেশ রোহিঙ্গাদের কারণে প্রকৃতি ও পরিবেশের ব্যাপক ক্ষতি হচ্ছেঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা   টেকনাফ ও রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ নির্বাচন ২০ অক্টোবর আওয়ামীলীগের জেলা-উপজেলা ইউপি নির্বাচনের আগামীকাল থেকে দলীয় মনোনয়ন বিতরণ

আজ থেকে পাঁচ শূন্য আসনের আ’লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু

  • আপডেট টাইম সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ৫০ নিউজটি পড়া হয়েছে

একাত্তরের কক্সবাজার ডেক্স ::: পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়েছে। এছাড়া জাতীয় সংসদের পাঁচ শূন্য আসনের মধ্যে বাকি চার আসন নওগাঁ-৬, সিরাজগঞ্জ-১, ঢাকা-৫ ও ঢাকা-১৮ এর উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যেও সোমবার মনোনয়ন ফরম বিতরণ শুরু হচ্ছে।

মনোনয়ন প্রত্যাশীদের সোমবার (১৭ আগস্ট) থেকে দলীয় ফরম সংগ্রহের আহ্বান জানানো হয়েছে।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা সোমবার (১৭ আগস্ট) থেকে ২৩ আগস্ট পর্যন্ত প্রতিদিন সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম নিতে এবং জমা দিতে পারবেন।

রোববার (১৬ আগস্ট) দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রধানমন্ত্রী ও দলীয় সভাপতি শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী মনোনয়ন প্রত্যাশী সবাইকে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে এবং লোক সমাগম না করে (এক/দু’জন ব্যক্তির বেশি প্রবেশ না করা) আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

আবেদনপত্র সংগ্রহের সময় প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি জমা দিতে বলা হয়েছে।

জেলার ঈশ্বরদী ও আটঘরিয়া উপজেলা নিয়ে গঠিত পাবনা-৪ সংসদীয় আসন নম্বর ৭১। গত ২ ফেব্রুয়ারি এ আসনের এমপি সাবেক ভূমিমন্ত্রী, ভাষাসৈনিক ও মুক্তিযোদ্ধা শামসুর রহমান শরীফ ডিলু মারা যাওয়ার পর আসনটি শূন্য হয়। ইতোমধ্যে এ আসন থেকে অনেকেই মনোনয়ন প্রত্যাশা করছেন। কেন্দ্র থেকে সাড়া না পাওয়ায় বিএনপি নেতারা অপেক্ষায় রয়েছেন।

উল্লেখ্য, ১৯৯৬, ২০০১, ২০০৮, ২০১৪ ও ২০১৯ সালে পরপর পাঁচ বার সংসদ সদস্য নির্বাচিত হন শামসুর রহমান শরীফ ডিলু। তার শূন্যস্থলে কে পাবেন নৌকা প্রতীক? গুরুত্বপূর্ণ এ আসনে দলীয় সভানেত্রীর সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছেন দলীয় নেতাকর্মী ও সমর্থকরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..