1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:১৮ অপরাহ্ন
সর্বশেষ :
টেকনাফ পৌর এলাকার ২৬৩ জেলে পরিবারের মাঝে চাল বিতরণ উদ্বোধন করলেন : পৌর মেয়র হাজ্বী মোঃ ইসলাম আল্লামা আহমদ শফী হুজুরের মৃত্যুতে টেকনাফ সদর ইউপি (ভারপ্রাপ্ত) চেয়াঃ আবু ছৈয়দের শোক! আল্লামা শাহ্ আহমদ শফি হুজুরের মৃত্যুতে টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোঃ ইসলামের শোক! আল্লামা শাহ্ আহমদ শফি হুজুরের ইন্তেকাল টেকনাফ পৌরসভায় মেয়র শিক্ষা বৃত্তি পুরস্কার বিতরণ অনুষ্ঠিত প্রাকটিক্যাল অ্যাকশন, ব্র্যাক ও ইউএনডিপির সহযোগি তায় বিনামূল্যে জৈব সার বিতরণ করেন: মেয়র ইসলাম সাহেদ ও ভুট্রোর বিরোদ্ধে ইসালমপুর কৈলাসেরঘোনা ইজারাদারদের প্রতিবাদ সমাবেশ রোহিঙ্গাদের কারণে প্রকৃতি ও পরিবেশের ব্যাপক ক্ষতি হচ্ছেঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা   টেকনাফ ও রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ নির্বাচন ২০ অক্টোবর আওয়ামীলীগের জেলা-উপজেলা ইউপি নির্বাচনের আগামীকাল থেকে দলীয় মনোনয়ন বিতরণ

ধামরাইয়ে মানিকগঞ্জ এসোসিয়েশন এর শোক দিবস পালনের মধ্যে দিয়ে আত্মপ্রকাশ।

  • আপডেট টাইম শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৯১ নিউজটি পড়া হয়েছে

এম. আর রাজীব, ধামরাই :: আমরা মানিকগঞ্জ বাসি ঢাকার ধামরাই থাকি এই প্রতিপাদ্যকে সামনে রেখে মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাই সংগঠন টি জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী পালন করলেন।

আজ বৃহস্পতিবার ২৭শে আগষ্ট বিকালে ধামরাইয়ের মন্নু কমিউনিটি সেন্টারে শত-শত লোকের সমাগমে জাতীয় পতাকা উত্তলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,ব্যাচ পড়ানোর এবং আলোচনা সভার পরে দোয়া মাহ্ফিলের আয়োজন করেন এসোসিয়েশনের আহ্বায়ক কমিটি ও সদস্য গণ। জানুয়ারী ২০২০ থেকে এর কর্যক্রম শুরু করে আহ্বায়ক কমিটি গঠনের মাধ্যমে এগিয়ে যাচ্ছেন এই সংগঠনটি। উক্ত অনুষ্ঠানে মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাইয়ের আহ্বায়ক আবুল বাশার এর সভাপতিত্বে উপস্থাপনা করেন এসোসিয়েশনের যুগ্ম আহ্বায়ক সাংবাদিক রাজীব হাসান,কাজী জাহিদ হাসান মনির এবং সদস্য বিল্লাহ হোসেন।

এ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগ ও বায়রার সভাপতি বারবার নির্বাচিত ঢাকা-২০ ধামরাইয়ের এর জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী এই সংগঠনের উদ্যোগে দোয়া মাহ্ফিলের সন্তোষ প্রকাশ করে আগামতে এই এসোসিয়েশনের সফলতা ও উন্নতি কামনা করে তিনি বঙ্গবন্ধুর জীবন ইতিহাস নিয়ে আলোচনা করেন।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সামিউল হক, ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলির সদস্য মো. বিল্লাল হোসেন, ঢাকা জেলা পরিষদের সদস্য নাছিমা আক্তার, পৌর যুবলীগের সহ সভাপতি আলি খান, পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন, মানিকগঞ্জ এসোসিয়েশন অব ধামরাইয এর সকল সদস্যবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..