1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫৭ অপরাহ্ন
সর্বশেষ :
টেকনাফ পৌর এলাকার ২৬৩ জেলে পরিবারের মাঝে চাল বিতরণ উদ্বোধন করলেন : পৌর মেয়র হাজ্বী মোঃ ইসলাম আল্লামা আহমদ শফী হুজুরের মৃত্যুতে টেকনাফ সদর ইউপি (ভারপ্রাপ্ত) চেয়াঃ আবু ছৈয়দের শোক! আল্লামা শাহ্ আহমদ শফি হুজুরের মৃত্যুতে টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোঃ ইসলামের শোক! আল্লামা শাহ্ আহমদ শফি হুজুরের ইন্তেকাল টেকনাফ পৌরসভায় মেয়র শিক্ষা বৃত্তি পুরস্কার বিতরণ অনুষ্ঠিত প্রাকটিক্যাল অ্যাকশন, ব্র্যাক ও ইউএনডিপির সহযোগি তায় বিনামূল্যে জৈব সার বিতরণ করেন: মেয়র ইসলাম সাহেদ ও ভুট্রোর বিরোদ্ধে ইসালমপুর কৈলাসেরঘোনা ইজারাদারদের প্রতিবাদ সমাবেশ রোহিঙ্গাদের কারণে প্রকৃতি ও পরিবেশের ব্যাপক ক্ষতি হচ্ছেঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা   টেকনাফ ও রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ নির্বাচন ২০ অক্টোবর আওয়ামীলীগের জেলা-উপজেলা ইউপি নির্বাচনের আগামীকাল থেকে দলীয় মনোনয়ন বিতরণ

টেকনাফ কুলাল পাড়ার মোঃ তৈয়বের মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক!  একাত্তরের কক্সবাজার।

  • আপডেট টাইম রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০
  • ২১৬ নিউজটি পড়া হয়েছে

মোঃ আলমগীর, টেকনাফ ::: বাংলাদেশ আওয়ামীলীগ টেকনাফ পৌর শাখার আওতায়দিন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ও টেকনাফ কুলাল পাড়া মৃত্যু ওজি আলীর ৬ষ্ট পুত্র মোহাম্মদ তৈয়ব ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের প্রবাভশালী সদস্য ও কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি।

এমপি বদি এক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। এসময় পরিবারের সবাইকে ধৈর্য ধরতে আহ্বান জানান।

উল্লেখ্য – তিনি শনিবার ১২ সেপ্টেম্বর ২০২০ইং বিকাল  ৩টা ৩০মিনিটের সময় চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। পারিবারিক সূত্র জানা-গেছে আজ রবিবার ১৩ সেপ্টেম্বর সকাল ১০টা ৩০মিনিটের সময় টেকনাফ পৌরসভার ঈদগাহ্ ময়দানে জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। জানাযার নামাজ শেষে ঈদগাহ্ সংলগ্ন কবরস্থানে দাফন সম্পন্ন করবেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। তিনি এক স্ত্রী ও ছেলে মেয়ে, ভাই-বোন, আত্মীয়-স্বজন সহ অনেক রেখে গেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..