1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৫ অপরাহ্ন
সর্বশেষ :
টেকনাফ পৌর এলাকার ২৬৩ জেলে পরিবারের মাঝে চাল বিতরণ উদ্বোধন করলেন : পৌর মেয়র হাজ্বী মোঃ ইসলাম আল্লামা আহমদ শফী হুজুরের মৃত্যুতে টেকনাফ সদর ইউপি (ভারপ্রাপ্ত) চেয়াঃ আবু ছৈয়দের শোক! আল্লামা শাহ্ আহমদ শফি হুজুরের মৃত্যুতে টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোঃ ইসলামের শোক! আল্লামা শাহ্ আহমদ শফি হুজুরের ইন্তেকাল টেকনাফ পৌরসভায় মেয়র শিক্ষা বৃত্তি পুরস্কার বিতরণ অনুষ্ঠিত প্রাকটিক্যাল অ্যাকশন, ব্র্যাক ও ইউএনডিপির সহযোগি তায় বিনামূল্যে জৈব সার বিতরণ করেন: মেয়র ইসলাম সাহেদ ও ভুট্রোর বিরোদ্ধে ইসালমপুর কৈলাসেরঘোনা ইজারাদারদের প্রতিবাদ সমাবেশ রোহিঙ্গাদের কারণে প্রকৃতি ও পরিবেশের ব্যাপক ক্ষতি হচ্ছেঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা   টেকনাফ ও রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ নির্বাচন ২০ অক্টোবর আওয়ামীলীগের জেলা-উপজেলা ইউপি নির্বাচনের আগামীকাল থেকে দলীয় মনোনয়ন বিতরণ

টেকনাফ পৌরসভায় প্রথম রিভার্স অসমোসিস পানি পরিশোধান ও সরবরাহ প্রকল্প উদ্ধোধন।

  • আপডেট টাইম শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৩ নিউজটি পড়া হয়েছে

মোঃ আলমগীর, টেকনাফ ::: হাইসাওয়ার অর্থয়ানে টেকনাফ পৌরসভায় রিভার্স অসমোসিস পানি পরিশোধান ও সরবরাহ প্রকল্পের লে-আউট প্রদান করা হয়েছে। এতে পৌরসভার ৭, ৮, ও ৯ নং ওয়ার্ডের বসবাসকারিদের বিশুদ্ধ পানির অভাব কমবে।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে টেকনাফ পৌরসভাস্থল ৯ নং ওয়ার্ডের খাংগার পাড়া এই প্রকল্পটি উদ্ধোধন করেন। এতে সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ সাইফুল ইসলাম ও পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম এবং হাইসাওয়ার প্রজেক্ট ম্যানেজার মোহাম্মদ এনামুল হক।

এসময় উপস্থিত ছিলেন, সিনিয়র প্রজেক্ট অফিসার টেকনিক্যাল মোহাম্মদ মশিউর রহমান, পৌর সচিব মুহাম্মদ মহিউদ্দিন ফয়েজি, পৌর সহকারী ইনঞ্জিয়ার জহির আহমেদ, প্রজেক্ট অফিসার ওয়াস হামিদুল ইসলা, প্রজেক্ট অফিসার টেকনিক্যাল নাজমুল হক ও স্থানীয় সাংবাদিকবৃন্দ। এর আগে হাইসাওয়ার প্রতিনিধিরা অতিথিদের ফুল দিয়ে বরন করে নেয়।

অতিথিরা বলেছেন, ‘বিশেষ করে টেকনাফ পৌরসভায় বিশুদ্ধ পানির অভাব রয়েছে। পৌর কৃতপক্ষের চেষ্টায় হাইসাওয়া অর্থয়ানে চার মাসের এ প্রকল্পে লবণ পানিকে মিষ্টি করন করা হবে। এতে হাজারো মানুষ বিশুদ্ধ পানির সুফল পাবে। এইটি খুবিই ভাল উদ্যোগ। কিন্তু অন্য ওয়ার্ডেও এই ব্যবস্থা নেওয়া দরকার। তবে একটা বিষয় খেয়ার রাখতে হবে সুশৃঙ্খলভাবে যেন পানি সরবরাহ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..