1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৫:২১ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফ পৌরসভার নির্মাণাধীন ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শন করেন : মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম টেকনাফে স্বামীর হাতে স্ত্রী খুন টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও নগদ টাকাসহ ৩জন আটক টেকনাফে ভাইয়ের হাতে বোন খুন শিক্ষককে দেখেই পা ছুঁয়ে সালাম করলেন তথ্যমন্ত্রী সাবেক শিল্প প্রতিমন্ত্রীসহ দুদকের জালে ৮ এমপি আগামী নির্বাচনে প্রমাণ হবে চকরিয়া পৌরসভার মাটি শেখ হাসিনার ঘাঁটি- মেয়র আলমগীর চৌধুরী টেকনাফ প্রেসক্লাবের জরুরী সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত শহীদ পরিবার নিয়ে বক্তব্যের বিভ্রান্তি অপসারণ করলেন হামিদুল হক চৌধুরী নুরুল হুদা আহবায়ক ও আনিস সদস্য সচিব – ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রদলের কমিটি অনুমোদন

টেকনাফ পৌরসভায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন: এমপি শাহীন বদি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০
  • ২২৬ নিউজটি পড়া হয়েছে

মোঃ আলমগীর, টেকনাফ ::: টেকনাফ পৌরসভায় বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য শাহীন আক্তার বদি। বিশেষ করে পৌরসভার স্বপ্নদ্রষ্টা, প্রথম প্রশাসক ও কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি’র ঐকান্তিক প্রচেষ্টায় বাস্তবায়নাধীন এলজিএসপি দ্বিতীয় পর্বের অগ্রাধিকার একগুচ্ছ উন্নয়ন প্রকল্পের ১৮ কোটি টাকা ব্যয়ে বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

বিশ্বব্যাংক ও স্থানীয় সরকার বিভাগের অর্থায়নে এলজিএসপি প্রকল্পের অধীনে ১৮ কোটি টাকা বরাদ্দে টেকনাফ পৌর এলাকার কায়ুকখালী খাল থেকে হেচ্ছার খাল পর্যন্ত প্রধান সড়কের উভয় পাশের ড্রেন,সড়কবাতিসহ বিভিন্ন ওয়ার্ডে উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়নের জন্য ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

উদ্বোধন উপলক্ষে টেকনাফ পুরাতন বাস স্টেশন মুড়ে আনুষ্ঠানিক আলোচনা সভার আয়োজন করা হয়। বৃহস্পতিবার ১ অক্টোবর সকালে পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলামের সভাপতিত্বে ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম বাহাদুরের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য শাহীন আক্তার বদি, বিশেষ অতিথি কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের দুই বারের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি।

    “টেকনাফ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, সহকারী কমিশনার ভূমি আবুল মনছুর, এমজিএসপির উপ-প্রকল্প অফিসার মোঃ মনজুর আলী, ঢাকা সিনিয়র মিউনিমিসপাল ইঞ্জিনিয়ার কনসালটেন্ট আশফাকুল জলিল। কক্সবাজার সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী পিন্টু চাকমা, ঢাকা সহকারি মিউনিসিপাল ইঞ্জিনিয়ার কনসালটেন্ট মোঃ রফিকুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র-১ মৌলানা মুজিবুর রহমান, প্যানেল মেয়র-২ মোঃ আব্দুল্লাহ মনির, প্যানেল মেয়র-৩ কোহিনুর আক্তার।

এসময় মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম বলেন ‘আমি আপনাদের কাছে যে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়েছিলাম সেগুলো বাস্তবায়ন করছি।’ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভবিষ্যতে আরো ব্যাপক উন্নয়ন কাজ বাস্তবায়িত হবে। শহরের রাস্তাঘাটের সুবিধারতে নাগরিকগনকে বিল্ডিং কোড মেনে পানি নিস্কাশনের পর্যাপ্ত জায়গা রেখে বিল্ডিং বা স্থাপনা নির্মাণ করতে হবে।
“বিশেষ অতিথি হিসেবে টেকনাফ পৌর মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম, বিশ্বব্যাংকের প্রতিনিধি পৌর সচিব মুহাম্মদ মহিউদ্দিন ফয়েজী, পৌরসভার সহকারী প্রকৌশলী পরাক্রম চাকমা, ঠিকাদারের প্রতিনিধি আতাউর রহমান, টেকনাফ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ঠিকাদার মোহাম্মদ আলম বাহাদুর। পৌর কাউন্সিলর শাহ্ আলম, আবু হারেছ, এহতেশামুল হক বাহাদুর, হোছাইন আহমদ, রেজাউল করিম মানিক, মনিরুজ্জামা, দিলরুবা খানম, ও নাজমা আলম।টেকনাফ পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আব্দুল্লাহ, বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী ও ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এদিকে,আলোচনা অনুষ্ঠানের আগে টেকনাফ পৌরসভার পক্ষে কাউন্সিলররা প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানান।

   “উদ্বোধন শেষে দেশ জাতির কল্যাণ কামনা করে ও অত্র টেকনাফ পৌরসভার উন্নয়নের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন মৌলানা কারী রশিদ উল্লাহ্।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..