1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০৬:১৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
টেকনাফ পৌরসভার নির্মাণাধীন ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শন করেন : মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম টেকনাফে স্বামীর হাতে স্ত্রী খুন টেকনাফে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ইয়াবা ও নগদ টাকাসহ ৩জন আটক টেকনাফে ভাইয়ের হাতে বোন খুন শিক্ষককে দেখেই পা ছুঁয়ে সালাম করলেন তথ্যমন্ত্রী সাবেক শিল্প প্রতিমন্ত্রীসহ দুদকের জালে ৮ এমপি আগামী নির্বাচনে প্রমাণ হবে চকরিয়া পৌরসভার মাটি শেখ হাসিনার ঘাঁটি- মেয়র আলমগীর চৌধুরী টেকনাফ প্রেসক্লাবের জরুরী সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত শহীদ পরিবার নিয়ে বক্তব্যের বিভ্রান্তি অপসারণ করলেন হামিদুল হক চৌধুরী নুরুল হুদা আহবায়ক ও আনিস সদস্য সচিব – ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রদলের কমিটি অনুমোদন

টেকনাফ প্রেসক্লাবের জরুরী সভায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত

  • আপডেট টাইম শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৫৪ নিউজটি পড়া হয়েছে

সংবাদ বিজ্ঞপ্তি ::: টেকনাফ প্রেসক্লাবের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রেসক্লাব ভবন সংস্কারসহ সাংবাদিকতা পেশাকে মূলধারায় ফিরে আনার বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়। ৯ অক্টোবর (শুক্রবার) বিকালে টেকনাফ প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের আহবায়ক ও প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব মুহাম্মদ ছৈয়দ হোছাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী বাবুলের সঞ্চালনায় এতে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন-যুগ্ন আহবায়ক আশেক উল্লাহ ফারুকী, প্রেসক্লাবের সদস্য আবুল কালাম আজাদ, কায়সার হামিদ, গোলাম আজম খান, মুহাম্মদ তাহের নঈম, আব্দুল্লাহ মনির, নুরুল হক ও কাইছার পারভেজ চৌধুরী প্রমুখ। এছাড়া উপস্থিত ছিলেন হুমায়ূন রশিদ, আব্দুর রহমান, জিয়াউর রহমান জিয়া, জসিম উদ্দিন টিপু, রমজান উদ্দিন পটল, মোহাম্মদ রশিদসহ কর্মরত স্থানীয় সাংবাদিকবৃন্দ।

সভায় বক্তারা বলেন, দেশের সংবাদপত্র জগতে টেকনাফের সংবাদকর্মীদের ভূমিকা কোন অংশে কম নয়। অনেক সাংবাদিক কৃতকর্মের নৈপূণ্যে জন্য বিভিন্ন ধরনের ক্রেস্ট ও পুরস্কার অর্জন করে টেকনাফবাসীকে গর্বিত করেছেন। কিন্তু এই পেশায় জড়িত টেকনাফের সাংবাদিকদের জন্য কোন কার্যালয় বা ভবন নেই। তাই জরাজীর্ণ এই ভবনটি সংস্কার জরুরী হয়ে পড়েছে। এই ভবনটি সংস্কারের মাধ্যমে সকল সাংবাদিকদের প্রেসক্লাবমুখী করার বিকল্প নেই। এরফলে টেকনাফের সাংবাদিকেরা মূলধারায় ফিরে এসে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি নির্যাতিত-নিপীড়িত মানুষের অধিকার আদায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তাই সবাইকে দলমতের উর্ধ্বে উঠে ভেদাভেদ ভূলে প্রেসক্লাবের পতাকা তলে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। শেষে সকলের সম্মতিক্রমে ৫ সদস্যবিশিষ্ট প্রেসক্লাব সংস্কার কমিটি গঠন ছাড়াও প্রেসক্লাবের সার্বিক উন্নয়ন এবং বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..