1. alamgirtekcip@gmail.com : allinonelogin :
  2. engg.robel.seo@gmail.com : Beautiful Bangladesh :
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৩:৫৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) কক্সবাজার জেলা কমিটি গঠন ঢাকা উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি শাওন আরমানের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ৮নং ওয়ার্ডের জনসাধারণ টেকনাফ পৌরসভায় ১৭কোটি টাকার উন্নয়ন ১৯টি উপ-প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন- এমপি শাহীন বদি স্বামীকে কিডনি দিয়ে বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন সেতু সাবেক এমপি অধ্যাপক মো.আলী’র মৃত্যুতে টেকনাফ সদর ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবু ছৈয়দের শোক! সাবেক সাংসদ অধ্যাপক মো.আলী’র মৃত্যুতে এমপি শাহীন-বদি’র পুত্র শাওন আরমানের শোক! টেকনাফের সাবেক সাংসদ অধ্যাপক মো. আলী’র মৃত্যুতে সাবেক এমপি বদি’র শোক! ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি মনোনীত হলেন শাওন আরমান কক্সবাজারে নবগঠিত ম্যাব নেতৃবৃন্দকে সংবর্ধনা দিয়েছে পৌরসভা সার্ভিস এসোসিয়েশন টেকনাফ পৌরসভার নির্মাণাধীন ড্রেনের উন্নয়ন কাজ পরিদর্শন করেন : মেয়র হাজ্বী মোহাম্মদ ইসলাম

ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি মনোনীত হলেন শাওন আরমান

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ১৮৩ নিউজটি পড়া হয়েছে

মোঃ আলমগীর, টেকনাফ ::: ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহিম হোসেন ও সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় স্বাক্ষরিত বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তর শাখার পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি মনোনীত হয়েছেন কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য শাহীন আক্তার এবং একই আসনের জনপ্রিয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি’র একমাত্র ছেলে আব্দুল্লাহ শাওন আরমান।

আব্দুল্লাহ শাওন আরমানের ছাত্র জীবনের শুরু থেকেই দেশের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত।ষ

শাওন আরমান ঢাকা উত্তর ছাত্রলীগের মত গুরুত্বপূর্ণ একটি ইউনিটের পদে মনোনীত হওয়ায় এলাকার সাধারণ মানুষ উচ্ছ্বাস করে মিষ্টি বিতরণ করেন।

তার বাবা কক্সবাজার জেলা আওয়ামীলীগের প্রভাবশালী সদস্য ও নবম ও দশম জাতীয় সংসদের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন, এবং মা শাহীন আক্তার একাদশ জাতীয় সংসদের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন এবং পরিবারের সবাই আওয়ামী লীগের রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত রয়েছেন।

এছাড়া শাওন আরমান বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সক্রিয় ভাবে জড়িত রয়েছেন।তিনি ক্লিন ইমেজের একজন ছাত্র নেতা হিসেবেই সবার নিকট পরিচিত।

আব্দুল্লাহ শাওন আরমান ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি মনোনীত হওয়ায় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের বিপ্লবী সভাপতি মো. ইব্রাহিম হোসেন এবং সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয় এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও তাকে অশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও পরিচ্ছন্ন রাজনীতি করে যেতে চান ও মুক্তিযুদ্ধের চেতনা লালন করে সামনের দিনগুলোতে কাজ করবেন বলে আশা ব্যক্ত করেন।

আব্দুল্লাহ শাওন আরমান ঢাকা উত্তর ছাত্রলীগের মত গুরুত্বপূর্ণ একটি ইউনিটের পদ পেয়ে উচ্ছ্বাস প্রকাশের চেয়ে অর্পিত দায়িত্ব আস্থা ও বিশ্বাসের সাথে কাজ করবেন বলে আশা ব্যক্ত করেন । বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মহানগর উত্তর ছাত্রলীগ পরিবার সর্বদা মুক্তিযোদ্ধা পরিবারের সকল নিয়ে একত্রে কাজ করার অঙ্গীকার করেন তিনি।

শাওন আরমান বলেন,বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগ পরিবার যেকোন ত্যাগ স্বীকার করতে আমি প্রস্তুত।
ত্রিশ লক্ষ শহীদের রক্ত বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীন সর্বভৌম বাংলাদেশ।তাই আমাদের নতুন প্রজন্মকে বেশি করে মুক্তিযুদ্ধের চেতনায় সঠিক ইতিহাস জানাতে হবে এবং মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও লালন করে ছাত্রলীগের প্রতিটি নেতা কর্মী সোনার বাংলা গড়ার জন্য কাজ করতে হবে।সকল সমর্থক শুভানুধ‍্যায়ীরা শাওন আরমানের রাজনৈতিক জীবন সুন্দর ও সফলতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..